সিনেবাপ মৃন্ময় দাসের জীবনী (Cinebap Mrinmoy Das Biography Bangla)

আজকের আর্টিকেলে আমরা বাংলা ইউটিউবার সিনেবাপ মৃন্ময় দাসের কথা তুলে ধরব। আজকের আর্টিকেলে আমরা জানার চেষ্টা করব সিনেবাপ মৃন্ময়ের জীবনী।

এই ছোট্ট আর্টিকেলের মধ্যে দিয়ে সিনেবাপ মৃন্ময়ের জীবনী (Cinebap Mrinmoy Das Biography Bangla) সংক্রান্ত যাবতীয় তথ্য যথাসম্ভব তুলে ধরার চেষ্টা করব যেমন-

সিনেবাপ মান্থলি ইনকাম (Cinebap monthly income),সিনেবাপ মৃন্ময় গার্লফ্রেন্ড (Cinebap Mrinmoy Girlfriend),সিনেবাপ মৃন্ময় দাস ফোন নম্বর (Cinebap Mrinmoy Das phone number),

সিনেবাপ এর যাবতীয় তথ্য সমস্ত কিছু তুলে ধরব (Cinebap Mrinmoy Das Biography wiki) আপনারা সঙ্গে থাকুন।

সিনেবাপ মৃন্ময় দাস আসলে কে (Who is Cinebap Mrinmoy Das)


সিনেবাপ মৃন্ময় দাস হল একজন তরুণ বাঙালি ইউটুবার। ইনি মূলত বাংলা ভাষাতে তার কমেডি রোস্টিং ভিডিও বানিয়ে বাংলা ইউটিউব প্লাটফর্মে নিজের জায়গা করে নিয়েছেন।

মৃন্ময় দাসের একটি ইউটিউব চ্যানেল আছে,তার বাংলা রোস্টিং কমেডি ইউ টিউব চ্যানেলটির নাম “সিনেবাপ” (Cinebap)। দর্শকদের কাছে তরুণ এই ইউটিউব ষ্টার মৃন্ময় দাস অপেক্ষা সিনেবাপ নামেই পরিচিত।

সিনেবাপ মৃন্ময় দাস ভারতের পশ্চিবঙ্গ রাজ্যের কোচবিহার জেলার ছেলে,আজকে এই কোচবিহারের ছেলে মৃন্ময় দাস রকমারি কমেডি ভিডিও দিয়েই তার নিজের পরিচয় নিজেই তৈরী করে নিয়েছে।

Cinebap Mrinmoy Das Wiki Bio 

সিনেবাপ মৃন্ময় দাস (Cinebap Mrinmoy Das)সিনেবাপ মৃন্ময়ের জীবনী (Cinebap Mrinmoy Das wiki Biography)
সিনেবাপ এর আসল নামমৃন্ময় দাস
বয়স৩০ বছর
ধর্মহিন্দু
পেশাইউ টিউবার
বাসস্থাননর্থ খাগড়াবাড়ি,কোচবিহার,পশ্চিমবঙ্গ
বৈবাহিক স্থিতিবিবাহিত (২১ শে নভেম্বর ২০২১ বিবাহের দিন)
পরিবারবাবা,মা,বড় দিদি
গার্লফ্রেন্ডনেই।
সিনেবাপ চ্যানেল সাবস্ক্রিবার০১.১৮ মিলিয়ন।
উচ্চতা০৫ ফুট,০৫ ইঞ্চি
কানে ইয়ার রিংহ্যাঁ,ডান কানে ইয়ার রিং পড়েন।
ওজন৬৭ কেজি।

সিনেবাপ মৃন্ময়ের জীবনী (Cinebap Mrinmoy Das Biography wiki)


Cinebap Mrinmoy Das Wikipedia তে সিনেবাপ কে নিয়ে এখন পর্যন্ত কোনো ইনফরমেশন না থাকায় সিনেবাপ মৃন্ময়ের জীবনী নিয়ে বিশেষ কিছু জানা যায় না।

১৯৯৪ সালের ১৪ ই এপ্রিল সিনেবাপ মৃন্ময় দাসের জন্ম হয় উত্তর বঙ্গের কোচবিহারে। সিনেবাপ মৃন্ময় দাস তার বাবা,মা ও দিদির সাথে কোচবিহারে থাকেন।

মৃন্ময় দাসের স্কুল শিক্ষার পাঠ সম্পন্ন হয় কোচবিহারের মণীন্দ্রনাথ উচ্চ বিদ্যালয় থেকে। তারপর উচ্চ শিক্ষা লাভের আশায় কলকাতা চলে আসে এবং কলকাতা বিশ্ববিদ্যালয় থেকেই স্নাতক পাস করেন।

আরো পড়ুন : বঙ্গাই কিরণ দত্তের জীবনী। 

সিনেবাপের ইউ টিউব কেরিয়ার ( Cinebap Youtube Career)


মৃন্ময় দাস ২০১৯ সালের ২৮ সে অক্টবর ‘সিনেবাপ’ ইউ টিউব চ্যানেলটি শুরু করেন। মৃন্ময় দাসের সিনেবাপ চ্যানেলটির যাত্রা শুরু হয় রোস্টিং,কমেডি ভিডিও দিয়ে।

সিনেবাপ মৃন্ময় দাস একজন ইউ টিউবারের সাথে সাথে একজন খুব ভালো ডান্সার। সিনেবাপ মৃন্ময় দাসের দক্ষ বাকপটুতা ও মনমোহনকারী ভিডিও গুলি

খুব অল্প দিনেই মানুষের মনে জায়গা করে নেয়। মৃন্ময় তার ভিডিওর ট্রপিকে হিসাবে বাজারের নতুন সব ট্রেন্ডিং ট্রপিক গুলো বেছে নেন।

আর সেই ট্রেন্ডিং ট্রপিক গুলোর কমেডি ভিডিও তৈরী করতে করতে  অল্প দিনেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

আজকে সিনেবাপ মৃন্ময় দাসের জনপ্রিয়তা শুধু পশ্চিম বাংলায় নয় বাংলার বাইরে ত্রিপুরা সহ প্রতিবেশী দেশ বাংলাদেশেও নেহাত কম নয়। আজকে মৃন্ময় দাস এবং

তার ‘সিনেবাপ’ ইউ টিউব চ্যানেলের সাবসক্রাইবার সংখ্যা ০১ মিলিয়ন ক্রস করে গেছে । জনসম্মুখে সিনেবাপের এত বেশি জনপ্রিয়তা আমাদের সামনে মৃন্ময় দাসের কঠোর পরিশ্রমকে ব্যক্ত করে।

সিনেবাপ কন্টাক্ট নাম্বার (Cinebap phone number)


সিনেবাপ মৃন্ময় দাসের পার্সোনাল কোনো ফোন নাম্বার এখনো পাব্লিক্যালি খোলা হয় নি। তবে Cinebap phone number না পাওয়া গেলেও সিনেবাপের

সঙ্গে যোগাযোগ করার জন্য মৃন্ময় দাসের ইমেল দেওয়া হল [email protected] এছাড়াও  সিনেবাপের সঙ্গে যোগাযোগের সমস্ত সোশ্যাল লিংক গুলি নিচে দেওয়া হল।

সিনেবাপ যোগাযোগ লিংক-

সিনেবাপ মৃন্ময় দাসের মাসিক রোজগার (Cinebap Mrinmoy Das monthly income,net worth)


আমরা যারা সিনেবাপ ইউটিউব চ্যানেল এর নিয়মিত ভিডিও দেখি,বা যারা আমার মত মৃন্ময় দাসের সিনেবাপ চ্যানেলের সিনেবাপ কমেডি ভক্ত আছেন তাদের মনে

সিনেবাপ এর মাসিক রোজগার কত জানার জিজ্ঞাসা থাকবে এটাই স্বাভাবিক। তাহলে দেখুন সিনেবাপের মাসিক রোজগার (Cinebap Mrinmoy Das monthly income,networth) নিয়ে  কিছু বলা যাবেনা।

কারণ কোনো ইউ টিউবারের নেট আয় নির্ভর করে ইউ টিউবারের মান্থলি পেজ ভিউ এর উপর,ইউ টিউব চ্যানেলের স্পন্সর এডভার্টাইসমেন্টের উপর।

তবুও একটা সিনেবাপের মান্থলি রোজগারের একটা মোটামোটি আইডিয়া আপনাদের দিয়ে রাখি সিনেবাপ ইউটিউব চ্যানেল থেকে এখন প্রতিমাসে ০২ লক্ষ টাকার কাছাকাছি রোজগার করে।

আরো পড়ুন : সন্দীপ মহেশ্বরীর জীবনী। 

সিনেবাপ মৃন্ময় দাসের গার্লফ্রেন্ড ( Cinebap Mrinmoy Das Girfriend)


সেলিব্রেটি মানেই গার্লফ্রেন্ড থাকবে ? এটা আমাদের মনে কমন একটা প্রশ্ন। কিন্তু এখানে আপনাদের সামনে একটা জিনিস পরিষ্কার করে দিই

সিনেবাপ মৃন্ময় দাসের আগে কোনো গার্লফ্রেন্ড (Cinebap Mrinmoy Das Girlfriend) ছিলনা,কিন্তু তিনি পরে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন মাথাভাঙার একটি মেয়ের সঙ্গে ।

সিনেবাপ ও তার গার্লফ্রেন্ডের সঙ্গে ফেসবুকের ডেটিঙ ভিডিও

সিনেবাপ মৃন্ময়ের তার গার্লফ্রেন্ডের ডেটিং ভিডিও

সিনেপবাপের বিয়ে

সিনেবাপ তার বিয়ে নিয়ে তার ফ্যানদের আগে থেকে কোনো আপডেট দেয়নি, তাই সিনেবাপের বিয়ে নিয়ে সিনেবাপের ফ্যানদের মধ্যে নিয়মিত তোলপাড় অবস্থা। সিনেবাপ তার মাথাভাঙ্গার গার্লফ্রেন্ড মামণির সঙ্গে ২১ শে নভেম্বর ২০২১ (বাংলা ০৪ অগ্রহাহায়ন) বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

আসুন সিনেবাপের বিয়ের ভিডিও গুলো একটু দেখা যাক –

সিনেবাপের বিয়ের ভিডিও
সিনেবাপের বিয়ে

সিনেবাপ কমেডি ভিডিও (Cinebap comedy video)


সিনেবাপ মৃন্ময় মিরাক্কেল ভিডিও ( Cinebap Mrinmoy Mirakkel video)


ভারতীয় জি বাংলা চ্যানেলের জনপ্রিয় টিভি শো মিরাক্কেল ধারাবাহিক কমেডি শোতে সিনেবাপ মৃন্ময় দাস অংশগ্রহণ করেছিলেন।

আর সিনেবাপ মৃন্ময় দাসের মীরাক্কেলের টিভি শো এপিশোড গুলো যথেষ্ট প্রাণবন্তকর ছিল আসুন একনজরে দেখা যাক মৃন্ম মিরাক্কেল ভিডিও  –

সিনেবাপ মৃন্ময় ও বঙ্গাই কিরণ দত্ত বাদ ও বিবাদ (Cinebap Mrinmoy Das vs Bong Guy Controversy)


কিছুদিন আগে আমাদের পশ্চিবঙ্গের একজন জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত যাকে আমরা ‘বঙ্গাই’ (Bong Guy) নামে চিনি তার সঙ্গে

সিনেবাপ মৃন্ময় দাসের সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে একটি ঠান্ডা লড়াইয়ের ঘটনা সামনে আসে। তবে সিনেবাপ নিজে তার ফেসবুক প্রোফাইলে ভিডিও শেয়ার করে  বঙ্গাই ও সিনেবাপের ঝগড়া তুলে ধরেছিল।

সিনেবাপ মৃন্ময়ের জীবনী
সিনেবাপ মৃন্ময়ের জীবনী

আরো পড়ুন : কপিল শর্মার জীবনী। 

পরিশিষ্ট


আশাকরি সিনেবাপ ইউটিউব চ্যানেলের কমেডি ভিডিও দেখতে ভালোবাসেন তাদের জন্যে সিনেবাপ মৃন্ময়ের জীবনীর মাধ্যমে মৃন্ময় দাসের

একটি সংক্ষিপ্ত জীবন পঞ্জিকা আপনাদের সামনে তুলে ধরতে সফল হয়েছি। আপনারা যদি সিনেবাপ মৃন্ময় দাসের জীবনী নিয়ে আরো বেশি জানতে চান

তাহলে আমাদের sonobangla ওয়েব পেজটি নিয়মিত ফলো করুন। সিনেবাপের জীবনের নতুন কোনো আপডেট পেলে সবার আগে আপনাদের সাথে শেয়ার করব।

3/5 - (6 votes)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here